ইলিশা জংশন ও পরানগঞ্জ বাজারের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে দাড়াঁলেন তোফায়েল আহমেদ

ভোলা সদর উপজেলার ইলিশা জংশন ও পরানগঞ্জ বাজারের ক্ষতিগ্রস্থ এলাকা পরির্দশন ও নগদ টাকা এবং টিন দেওয়ার ঘোষনা দিয়েছেন ভোলা সদর আসনের এমপি সাবেক বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ।

সোমবার সকালে তিনি এই ক্ষতিগ্রস্থ এলাকা পরির্দশন করেন।

এই সময় বিএনপি’র পূর্ন নির্বাচনের বিষয়ে সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, বিএনপি যতোই পুনঃনির্বাচনের দাবি করুক না কেন, এটা বাস্তব সম্মত নয়। এটা কখনোই বাংলাদেশে হবে না।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি একটি অস্বাভাবিক অবস্থায় জন্মগ্রহণ করেছিলো। সামরিক স্বৈরশাসনের মধ্য দিয়ে একটি দল হয়েছে। সেই দল রাজনীতিতে টিকতে পারে না। আস্তে আস্তে সেই দল ক্ষয়িষ্ণুর পথে এগিয়ে যাচ্ছে।
তোফায়েল আহমেদ বলেন, মজলুম জননেতা মওলানা ভাষানীর দল ’৭০-এর নির্বাচনে অংশ গ্রহণ না করার কারণে আজ বিলুপ্ত হয়ে গেছে। আজকে বিএনপির অবস্থাও তাই হয়েছে।
তিনি বলেন, সংখ্যায় যতই কম হোক না কেন বিএনপির সংসদে আসা উচিত। বিএনপি যদি সংসদে না আসে তা হলে আবারও একটি ভুল করবে বলে মন্তব্য করেন তোফায়েল আহমেদ।
এ সময় ভোলা বরিশাল সেতুর কাজ খুব শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন তোফায়েল আহমেদ।
এই সময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মোকতার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মমিন টুলু,সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন,পৌর মেয়র মনিরুজ্জামান মনির,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এনামুল হক আরজু, ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছপ্রমুখ।

উল্লেখ গত শনিবার রাতে জংশন ও রবিবার রাতে পরানগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৪ কোটি টাকার উপরে ক্ষতিসাধন হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.