মেজর হাফিজকে এলাকায় এসে নির্বাচানী প্রচারণা চালানোর আহ্বান জানিয়েছেন আ’লীগ প্রার্থী শাওন

নিজস্ব প্রতিবেদক, ভোলা বার্তা ।।  ভোলা-৩ আসনের বিএনপি প্রার্থী মেজর (অব) হাফিজ উদ্দিন আহমেদকে তার নির্বাচনী এলাকায় এসে প্রচার প্রচারণা চালানোর আহ্বান জানিয়ে প্রতিপক্ষ আওয়ামী লীগের প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, ঢাকায় বসে আওয়ামী লীগের বিরুদ্ধে অভিযোগ না করে লালমোহন তজুমদ্দিন এসে নির্বাচনী প্রচারণা করুন।  আজ শনিবার দুপুরে লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এমপি শাওন এই আহ্বান জানান।

এ সময় এমপি শাওন তার লিখিত বক্তব্যে বলেন, মেজর হাফিজ ২৩ বছর এমপি ছিলেন। তার ক্ষমতার আমলে তিনি এলাকায়  মৌমাছি বাহিনী, মশা মাছি বাহিনী, মার্শাল বাহিনী, বীরবিক্রম বাহিনীসহ বিভিন্ন সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছেন।  উন্নয়ন করেন নি।  লালমোহন তজুমদ্দিনকে সন্ত্রাসের জনপদে গড়ে তুলেছেন।  তার ক্যাডার বাহিনী এলাকার সংখ্যালঘু ও আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর ব্যাপক অন্যায় অত্যাচার চালিয়েছেন। সম্ভ্রম হারিয়েছেন অনেক মা বোন। গরু ছাগল এমনকি পুকুরের মাছ নিয়ে গেছে অনেকের। চোখ হারিয়েছেন কেউ আবার প্রাণ হারিয়েছেন। অত্যাচারের ফিরিস্তি তুলে ধরে শাওন বলেন, গত ১০ বছর মেজর হাফিজ এলাকায় আসেন নি। সাধারণ মানুষদের সাথে তার কোন যোগাযোগ নেই।  ঝড় জলোচ্ছ্বাস কিংবা লঞ্চডুবির ঘটনায় তিনি এলাকায় আসেন নি। এলাকার মানুষের পাশে দাড়ান নি বরং নাসরিন লঞ্চ ডুবির পর তোফায়েল আহমেদ ক্ষাতিগ্রস্তদের সাহায্য করতে এলে মেজর হাফিজের লোকজন বাধা দিয়েছিল। মিলাদ পড়তে দেয় নি। তাই কোন লজ্জায় তিনি এলাকায় আসবেন এমপি শাওন বলেন, পরাজয় নিশ্চিত জেনে মেজর হাফিজ এখন ঢাকায় বসে মিথ্যা ভিত্তিহীন বানোয়াট অভিযোগ করছেন।

লালমোহন ও তজুমদ্দিন আওয়ামীলীগের আয়োজনে এমপি শাওন আরো বলেন, ভোলা-৩ আসন লালমোহন-তজুমদ্দিন একটি শান্তির জনপদ। এখানে কোন গোলমাল নেই। একাদশ সংসদ নির্বাচনের সুন্দর পরিবেশ রয়েছে। সব প্রার্থীরা তাদের দলের নেতা-কর্মীদের সাথে কেন্দ্র কমিটিসহ আলোচনা সভা করে আসছে। কোন প্রকার অপ্রিতিকর ঘটনা ঘটেনি।

এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এইচ এম বজলুর রহমান, সাধারন সম্পাদক দিদারুল ইসলাম অরুন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বাদল সহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.