মনপুরায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যুবলীগ নেতার মৃত্যু

ভোলার মনপুরায় উপজেলা আওয়ামী লীগের স্বাধীনতা দিবসের র‌্যালিতে মাথা ঘুরে পড়ে যান ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জসিম উদ্দিন (৪৬)। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

ঘটনা নিশ্চিত করেছেন মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইশতিয়াক আহমেদ।

শনিবার সকাল ১০টায় উপজেলা আ.লীগের স্বাধীনতা দিবসের র‌্যালিটি মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনের সামনে রাস্তা অতিক্রম করার সময় এই ঘটনা ঘটে।

উপজেলা মনপুরা ইউনিয়নের কূলাগাজী তালুক গ্রামের বাসিন্দা ইসলাম মাঝির ছেলে মো. জসিম উদ্দিন (৪৬) মনপুরা উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতির দায়িত্বে ছিলেন।

এদিকে এই ঘটনায় শোক প্রকাশের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে এক লক্ষ টাকা অনুদানের ঘোষণা করেছেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন মিয়া।

এ ছাড়াও উপজেলা যুবলীগের পক্ষ থেকে শোক প্রকাশের পাশাপাশি পরিবারকে আর্থিক অনুদান দেওয়া হবে বলে জানিয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন ও সম্পাদক মনিরুজ্জামান মনির।

জানা যায়, মনপুরা ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সকাল ৮টায় স্বাধীনতা দিবসের দলীয় প্রোগ্রাম শেষ করে উপজেলা আওয়ালীগের র‌্যালি অংশগ্রহণ করতে হাজিরহাট আসেন জসিম উদ্দিন। পরে উপজেলা আ.লীগের স্বাধীনতা দিবসের র‌্যালিতে অংশগ্রহণ করেন। দলীয় কার্যালয় থেকে র‌্যালিটি মনপুরা ডিগ্রী কলেজের মাঠে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করার জন্য যাওয়ার পথে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে রাস্তার ওপর মাথা ঘুরে পড়ে যান তিনি। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ওয়ার্ড যুবলীগ সভাপতি জসিম উদ্দিন। বাদ আছর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারবর্গ জানান।

 

এই ব্যাপারে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত আবাসিক মেডিকেল অফিসার জানান, স্বাধীনতা দিবসের র‌্যালিতে মাথা ঘুরে পড়ে যাওয়া যুবলীগ নেতা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

আপনার মন্তব্য জানান

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.