ডাকসু জিএস রাব্বানীর ত্রাণ বিতরণে ছাত্রলীগের হামলা

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর জিএস গোলাম রাব্বানীর ত্রাণে হামলা চালানোর অভিযোগ উঠেছে ছাত্রলীগের অপর গ্রুপের নেতাকর্মীদের বিরুদ্ধে। মঙ্গলবার বিকালে রাব্বানীর গ্রামের বাড়ি মাদারীপুরের রাজৈর উপজেলায় ত্রাণ বিতরণকালে এ ঘটনা ঘটে। পরে প্রতিরোধের মুখে হামলাকারীরা ফিরে যায়।

রাব্বানীর সফরসঙ্গী ও চাচাতো ভাই আবু সাইদ জানান, মঙ্গলবার বিকালে উপজেলার থানার মোড়ে কর্মহীন মানুষের মধ্যে উপহার বিতরণ করা হচ্ছিল। এ সময় রাজৈর উপজেলা ছাত্রলীগের বিরোধী গ্রুপের রিমনসহ ১০-১৫ জন যুবক হামলা করে উপহার সামগ্রী ছিঁনিয়ে নেয়ার চেষ্টা করে।

বিরোধী গ্রুপের রাজৈর উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসিবুল হাসান পিয়াল জানান, ত্রাণ বিতরণকালে সামাজিক দূরুত্ব বজায় না রেখে ত্রাণ বিতরণ করায় আমার ছেলেরা বাধা দেয়। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়।

ডাকসুর জিএস গোলাম রাব্বানী বলেন, ১২০০ প্যাকেট উপহারসামগ্রী বিতরণের একপর্যায়ে ৩০-৪০ প্যাকেট উপহারসামগ্রী থানার মোড়ে আমার চাচাতো ভাই আবু সাইদের নিকট রেখে আমি রাজৈর গুচ্ছগ্রামে যাই। এ সুযোগে পূর্ব পরিকল্পিতভাবে বিপক্ষ ছাত্রলীগের কিছু উচ্ছৃংখল যুবক হামলা করে ওই উপহারসামগ্রী ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

তবে ওসি খোন্দকার শওকত জাহান বলেন, বিষয়টি আমার জানা নেই।

আপনার মন্তব্য জানান

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.