বোরহানউদ্দিনে সামাজিক দুরত্ব বজায় রেখে রেন্ট-এ-কার শ্রমিকদের মাঝে চাল বিতরণ

গোলাম মাহমুদ শাওন:
করোনা ভাইরাস পরিস্থিতির কারণে কর্মহীন ঘরমুখো পরিবহন শ্রমিকদের মাঝে চাল বিতরণ করেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী।
মঙ্গলবার দুপুরে ১২ টায় বোরহানউদ্দিন উপজেলার মুক্ত মঞ্চে সামাজিক দুরত্ব বজায় রেখে ২৫ জন রেন্ট-এ-কার শ্রমিকদের মাঝে এ চাল বিতরণ করা হয়। এ নিয়ে ৬৩ জন পরিবহন শ্রমিকের মাঝে চাল বিতরণ করা হয়েছে।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী জানান, বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষ ঘরমুখো। যার কারণে কর্মহীন হয়ে পড়ছে শ্রমিক শ্রেণির মানুষ। এ সব দরিদ্র ও শ্রমিক শ্রেণির মানুষের দুর্দশার কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী মন্ত্রী সারা দেশে তার ত্রাণ তহবিল থেকে খাদ্য শষ্য উপহার হিসেবে বরাদ্দ করেন।যার ধারাবাহিকতায় এই উপজেলায় বিতরণ কার্যক্রম চলমান। স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল এর নির্দেশনায় প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার চলছে এ কার্যক্রম। সামাজিক কারণে যারা প্রকাশ্যে এ উপহার গ্রহণ করতে পারছেনা তাদেরকে এসএমএস কিংবা মোবাইল ফোনে যোগাযোগ করতে আহবান জানান।সহযোগিতা তাদের কাছে পৌঁছে যাবে বলে তিনি জানান।
উল্লেখ্য এর আগে নির্বাহী কর্মকর্তা ভোলা জেলা বাস মালিক সমিতিতে কর্মরত বোরহানউদ্দিন উপজেলার ৩৮ জন শ্রমিক পরিবারের মাঝে খাদ্য শষ্য বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.