ভোলায় ডেঙ্গু প্রতিরোধ ও ছেলেধরা গুজবের বিরুদ্ধে সচেতনতামূলক সভা

ভোলা ডেঙ্গু প্রতিরোধ ও ছেলে ধরা গুজবের বিরুদ্ধে সচেতনতামূলক সভা-র্যালি অনুষ্ঠিত হয়েছে। ভোলা সদর আনসার ও ভিডিপির আয়োজনে সোমবার (৪ আগষ্ঠ) জেলা কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

“নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ্য থাকি’ ও পরিবেশ রাখি পরিস্কার, বন্ধ রাখি মশার বিস্তার” এ স্লোগানকে সামনে রেখে একটি র্যালি বের হয়ে বাস টার্মিনালসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আনসার-ভিডিপি জেলা কার্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় সচেতনতামূলক সভা।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আনসার-ভিডিপি জেলা কমান্ড্যান্ট মোঃ সাইফুদ্দিন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ মোকাম্মেল হক, উপজেলা প্রশিক্ষক মোঃ এনায়েত হোসেন, প্রশিক্ষক হেনা খানম প্রমুখ।

আনসার ভিডিপি হিসাব রক্ষক নাজমুল হকের উপস্থাপনায় অনুষ্ঠিত সচেতনতামুলক সভায় আনসার ব্যাটেলিয়ান, কোম্পানি কমান্ডার ও বিভিন্ন ইউনিয়নের দলনেতা ও নেত্রীগণ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে ছেলেধরা গুজব রোধে গুজবে কান না দেয়া, আইন নিজের হাতে তুলে না নেয়া ও সন্দেহজনক কাউকে মনে হলে পুলিশের হাতে তুলে দেয়ার আহব্বান জানানো হয়। এছাড়াও ডেঙ্গু প্রতিরোধে সবাই সচেতন হওয়ার আহব্বান জানানো হয়।

আপনার মন্তব্য জানান

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.