মেয়রের অনুরোধে পৌর কর্মকর্তাদের কর্ম বিরতি প্রত্যাহার

অবশেষে মেয়রের অনুরোধে ভোলা পৌরসভার অনিদৃষ্টকালের জন্য ঘোষিত কর্ম বিরতি প্রত্যাহার করলেন কর্মকর্তা কর্মচারিরা। পৌরবাসির ভোগান্তির কথা শুনে ঢাকা থেকে এসেই কর্মচারিদের সাথে দফায় দফায় বৈঠকে বসেন মেয়র। বৈঠকের একপর্যায়ে মেয়র মনিরুজ্জামানের অনুরোধে সাময়িক ভাবে কর্ম বিরতি প্রত্যাহার করেনেন পৌর কর্মকর্তা কর্মচারিরা।

বিকেল তিনটায় ভোলার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে মেয়র মনিরুজ্জামান মনির বলেন, আজ যেসকল কাউন্সিলররা আমার বিরুদ্ধে অভিযোগ করেছে তাদের অপকর্ম সম্পর্কে পৌরবাসি সম্পুর্ন রুপে ওয়াকিবহাল। বিনাভোটে নির্বাচিত এসব কাউন্সিলররা প্রত্যেকেই সালিশ বিচার থেকে মাল কামায়। তাদের অন্যায় অত্যাচারে সুধু পৌরসবার কর্মচারিরাই নয় পুরো পৌরবাসি অতিষ্ঠ। পৌরসভার কাউন্সিলররা সভাই ঠিকাদারি করে টাকা কামিয়েছেন। রমজানের কথা চিন্তাকরে পৌর সার্ভিস এসোসিয়েশনের সভাপতি আব্দুল আলিমের মধ্যস্থতায় এবং আমার অনুরোধে কর্মবিরোতি প্রত্যাহার করেছেন পৌর কর্মচারী কর্মকর্তারা। তারা এখন থেকে নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করে কয়েক দিনের জমানো ময়লাও পরিস্কার করে ফেলবেন। এছাড়া আজ সন্ধা থেকে পৌর এলাকায় বৈদ্যুতিক লাইট ও জ্বলবে। কর্মচারী কর্মকতাদের সভাপতি মীর আলাউদ্দিন সাংবাদিকদের জানান, এখন থেকে সকল ধরনের মর্মবিরোতি প্রত্যাহার করে কর্মচারীরা কাজে যোগদান করেছেন।

এর আগে ভোলা পৌরসভার কাউন্সিলররা প্রেসকালে সংবাদ সম্মেলনের আযোজন করেন। সংবাদ সম্মেরনে কাউন্সিলররা লিখিত বক্তব্য পেশ করেন। এতে পৌর কর্মচারিদের সকল আপকর্মের ফিরিস্তি সহ পৌর মেয়রের বিরুদ্ধে নানা অনিয়মের খতিয়ান তুলে ধরেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.