দুলারহাটে গৃহবধুকে হত্যার অভিযোগ

 

ভোলার চরফ্যাশনের নুরাবাদ গ্রামের লাকি (১৮) নামে এক গৃহবধুকে তার স্বামী রাসেল পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহতের পিতা মহসিন মাঝী সোমবার (১৫ এপ্রিল) দুপুরে তার নিজবাড়িতে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

মহসিন মাঝী অভিযোগ করেন, নুরাবাদ গ্রামের রশিদ মাঝীর ছেলে রাসেল ৮ মাস আগে লাকিকে বিয়ে করেন । বিয়ের পর থেকে বিভিন্ন অযুহাতে রাসেল প্রায় লাকিকে মারধর করতো। এ নিয়ে সম্প্রতি স্থানীয়রা শালিস বৈঠকে বসলে রাসেল প্রথমে লাকিকে গ্রহণ করতে অস্বীকার করেন। পরে রাসেলের আত্মীয় মন্নান মেম্বারের সমঝোতায় তাকে গ্রহণ রাজি হয় তবে তাকে নিয়ে গাজীপুরের কোনাবাড়িতে বাসাভাড়া করে থাকবেন বলে মত দেন। এসময় লাকি যেতে না চাইলেও রাসেল কিছুদিন আগে লাকিকে নিয়ে গাজীপুরের কোনাবাড়িতে বাড়াটিয়া বাসায় নিয়ে যান। শনিবার রাতে রাসেল তার বোন নুরজাহান ও তার ভগ্নিপতি মিলে লাকিকে পিটিয়ে ও গলায় শ^াসরোধ করে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেন।

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ উদ্ধার গাজীপুর তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়না তদন্ত করে। সোমবার পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছেন। ঘটনার পর থেকে নিহতের স্বামী রাসেল পলাতক রয়েছে। ফলে তার বক্তব্য পাওয়া যায়নি। স্থানীয় নুরাবাদ ইউপি মেম্বার মোহাম্মদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঘটনা প্রসঙ্গে কালিয়কৈর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.