‘টিভি চ্যানেল’ আনছেন মোশাররফ করিম!

মফস্বল এলাকার ডিশ ব্যবসায়ী বাবুল। মানুষের ঘরে ঘরে ডিশ সংযোগ পৌঁছে দেওয়ায় তার প্রধান লক্ষ্য। সেই সূত্র ধরে এলাকায় একটা লোকাল চ্যানেলও বের করেছেন বাবুল। আর সেই চ্যানেলের নাম ‘বাবুল টিভি’। চ্যানেলে বাংলা, হিন্দি সিনেমা প্রচার করা হয়। প্রচার করা হয় স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনও। নিজের নামেই মিডিয়া প্রতিষ্ঠানের নামকরণ করেছেন বাবুল। সাথে শখের বসে তার আগে সুপারহিট শব্দটা জুড়ে দিয়ে নাম দিয়েছেন ‘সুপারহিট বাবুল মিডিয়া’।

এদিকে, গ্রামের গরুর খাবার ব্যবসায়ী বদিউল আলমের একমাত্র মেয়ে মিতালি বাড়ি থেকে পালিয়েছে দু’দিন হলো। মেয়ের খোঁজে যখন দিশেহারা বদিউল, তখন তার কাছে খবর আসে মিতালিকে বাবুল টিভিতে দেখা গেছে। দেরি না করে বদিউল এসে উপস্থিত হন সুপারহিট বাবুল মিডিয়ায়। তারপর গল্প অন্য দিকে মোড় নেয়।
‘সুপারহিট বাবুল মিডিয়া’ শিরোনামের এই নাটকে বাবুল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তার সঙ্গে জুটি বেঁধেছেন স্নিগ্ধা মোমিন। নাটকটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ করেছেন শাহ্‌জাহান সৌরভ। পরিচালনা করেছেন আবু হায়াৎ মাহ্‌মুদ। ১৩ ফেব্রুয়ারি রাতে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.