মনোনয়নের বৈধতার দাবিতে আপিল করেছেন ভোলা জেলা বিএনপির সভাপতি

ভোলা প্রতিনিধি \ ভোলা-১ আসনে বাতিল হয়ে যাওয়া মনোনয়নপত্রের বৈধতা পেতে আপিল করেছেন জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলগীর। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে এ আপিল গ্রহণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন দলীয় সুত্র।
ভোলা সদর উপজেলার বিএনপি’র আহবায়ক মোহাম্মদ আসিফ আলতাফ জানান, মনোনয়নপত্র বাছাইকালে স্থানীয় একটি ব্যাংকের ঋণ খেলাপি দেখিয়ে ভোলা-১ আসনে বিএনপির প্রার্থী গোলাম নবী আলমগীদেরর মনোনায়নপত্র বাতিল করা হয়। অনেক আগেই ওই ঋণ পরিশোধ করা হয়েছিল দাবি করে আসিফ আলতাফ আরও জানান, হয়তো বচাই বাছাইতে ভোলা রির্টানিং অফিসার ঋণ খেলাপির তথ্য পেয়েছেন; ঋণ পরিশোধের তথ্য পাননি। তাই মনোনায়নপত্রে বৈধতা ফিরে পেতে নির্বাচন কমিশনারের কাছে আপিল করা হয়েছে।
এদিকে, ভোলা-১ আসনের গোলাম নবী আলমগীরের মনোনায়নপত্র বাতিল ঘোষণা হলেও বিএনপি’র অপর প্রার্থী হায়দার আলী লেলিন এবং বিএনপি জোটের শির্ষ নেতা বিজেপি চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ এবং অপর বিজেপি প্রার্থী রেবা রহমানের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে।
ভোলা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, ভোলা-১ সদর আসনে মোট ৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তোফায়েল আহমেদ (আ’ লীগ), ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ (বিজেপি), রেবা রহমান (বিজেপি ), গোলাম নবী আলমগীর (বিএনপি), হায়দার আলী লেলিন (বিএনপি), মাওলানা ইয়াছিন নবীপুরী ( ইসলামী শাসনন্ত্র ), কেফায়েতুল্লাহ নজিব (জাপা)।

আপনার মন্তব্য জানান

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.