বোরহানউদ্দিনে আইন-শৃঙ্খলা কমিটির মিটিং

ভোলার বোরহানউদ্দিনে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি। ওই সময় তিনি বলেন, আমরা রাজনীতি করি। জনগণের কাছে আমাদের দায় বদ্ধতা আছে। তাই এলাকার জনগণের নিরাপত্তার নিশ্চিত করতে হবে । একটি মহল দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে। এ ব্যাপারে সতর্ক থেকে যথাযথ পদক্ষেপ নেয়ার জন্য তিনি প্রশাসনকে নির্দেশ দেন।পৌর বাজারের প্রতিনিয়ত যানজটের সমস্যা উল্লেখ করে তিনি পৌর মেয়র কে এ সমস্যা স্থায়ীভাবে সমাধানের নির্দেশ দেন।

সভায় আরো বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম,অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ শাহীন ফকির, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জ‌সিমউ‌দ্দিন হায়দার,টবগী ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন, পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন সরদার, আবাসিক প্রকৌশলী ফিরোজ হোসেন সন্যামত, ডা: মাসুম,ডাক্তার ইমরান হোসেন।

সভায় জনপ্রতিনিধি,সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার লোক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.