ভোলা জেলা প্রবাসী কল্যাণ পরিষদের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আরব আমিরাত থেকেঃ “ভোলা জেলার জনতা ” প্রবাসেও একতা” এই স্লোগান কে সামনে রেখে শুধু দেশেই নয় প্রবাসে থেকেও ভোলাবাসির সুখে দুঃখে পাশে থেকে সাহায্য সহযোগিতার হাত বাড়াতে প্রস্তুত আমরা, ভোলা জেলার বিত্তবানদের প্রতি অসহায় ও হতদরিদ্রদের পাশে থাকারও অনুরোধ জানান ভোলা জেলার প্রবাসীদের সংগঠন ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতি (বিডিএওএ) সংযুক্ত আরব আমিরাতের নেতৃবৃন্দরা।

দ্বীপ জেলা ভোলার প্রবাসে অবস্থানরত ভোলাবাসিকে নিয়ে গঠিত ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
সংযুক্ত আরব আমিরাতের মরুর বুকে যেন ফুটে উঠেছে এক খন্ড দ্বীপ জেলার প্রতিচ্ছবি, সংগঠনের সকল সদস্যদের উপস্থিতিতে কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ কবির হোসেন, মোঃ নুরুদ্দিন, সভাপতি জাফর উল্লাহ মাতাব্বর, সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান ইকবাল, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আরিফ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক ও মাই টিভি আরব আমিরাত প্রতিনিধি শামসুর রহমান সোহেল, অর্থ ও দপ্তর সম্পাদক প্রকৌশলী মাহমুদ আলম সজল, প্রচার সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, মোঃ শেখ ফরিদ, মোঃ রিয়াজ আহমেদ, মনিরুজ্জামান মনির, সালাউদ্দিন রনি, উজ্জ্বল সহ সংগঠনের নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published.