শুভ জন্মদিন ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খন্দকার

ভোলা প্রতিনিধিঃভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খন্দকার এর শুভ জন্মদিন আজ। আজকের এই দিনে এক শুভ ক্ষণে এক সম্ভ্রান্ত পরিবারে মায়ের কোল জুড়ে ভূমিষ্ঠ হয় এক নবজাতক শিশু। আর সেই নবজাতক শিশুটি আজকের স্বনামধন্য সাংবাদিক নেতা ও সকলের প্রাণ প্রিয় তুহিন খন্দকার।

২০১১ ইং সালে তুহিন খন্দকার বরিশাল থেকে প্রকাশিত দৈনিক বাংলার বনে পত্রিকার (ভোলা প্রতিনিধি) নিয়োগ পান । পরবর্তিতে দৈনিক আজকালের খবর, সাপ্তাহিক অপরাধ বিচিত্রা, সাপ্তাহিক সাম্প্রতিক বাংলাদেশ সহ বর্তমানে জয়যাত্রা টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি ও বরিশাল বিভাগীয় প্রতিনিধি সমন্বয়ক, ভোলা থেকে প্রকাশিত “দৈনিক ভোলা টাইমস্” পত্রিকার নির্বাহী সম্পাদক,বহুল আলোচিত অনলাইন “দৈনিক স্বদেশে বানী” পত্রিকার প্রকাশ ও সম্পাদক হিসেবে কর্মরত আছেন। তুহিন খন্দকার ১৯৮৫ সালের ৪ই জুলাই, ভোলার লালমোহনে জন্ম গ্রহন করেন। বাবা মৃত মোস্তাফিজুর রহমান এবং মা বেগম শামসুন নাহার। নয়াভঙ্গনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষাজীবন শুরু করেন তুহিন খন্দকার। এরপর বাটামারা মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০০৩ ইং সালে মাধ্যমিক এবং ভোলা সরকারি কলেজ থেকে ২০০৫ ইং সালে উচ্চ মাধ্যমিক এবং ২০০৮ ইং সালে বি.এ (ডিগ্রী) পরীক্ষায় পাস করেন। তিনি বর্তমানে ভোলা পৌরসভার ৯ নং ওয়ার্ডে স্থায়ী ভাবে বসবাস করছেন।

সবসময় ইতিবাচক মানসিকতা পোষণ করেন এই সাংবাদিক ও উদ্দোক্তা। ইতিবাচক থাকাকে সাফল্যের সূত্র মনে করেন এই সাংবাদিক নেতা। সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহ ও প্রকাশ করাই তার কাজ। দেশকে নিয়ে প্রচন্ড আশাবাদী তিনি। সমৃদ্ধ এবং উন্নত এক দুর্নীতিমুক্ত বাংলাদেশের স্বপ্ন দেখেন তুহিন খন্দকার।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.