ভোলা বোরহানউদ্দিনে সাংবাদিক পরিবারের উপর সন্ত্রাসী হামলা!

ভোলা সংবাদাতাঃ ভোলার বোরহানউদ্দিন পৌর ৫ নং ওয়ার্ডের শান্তি পড়ায় সাংবাদিক রকেটের বাসায় ঢুকে সন্ত্রাসী হামলা চালিয়েছে। হামলায় সাংবাদিক সামসুদ্দিন রকেট ও তার স্ত্রী রোকসানা বেগম, পুত্রবধূ মিতু সহ পুএ ইরফান শাকিল গুরুতর আহত হয়েছে ।

আহতদের মধ্যে শামসুদ্দিন রকেট বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। আহত শামসুদ্দিন রকেট বোরহানউদ্দিন প্রেস ক্লাবের সদস্য। আহতদের মধ্য অন্যরা প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন । সাংবাদিক সামসুদ্দিন রকেটের ছোট ভাই গিয়াস উদ্দিন হিমেল এ হামলা চালায়। সাংবাদিক সামসুদ্দিন রকেটের বসত ঘর দখল করার জন্য বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে মেইন সুইচ নিয়ে যায়। ৩৪ বছরের বসত ঘর ভাংচুর সহ হত্যার হুমকি দেয় গিয়াসউদ্দিন হিমেল।

সাংবাদিক শামসুদ্দিন রকেট জানান, আমি আমার বসত ঘরে দীর্ঘ ৩৪ বছর যাবত বসবাস করে আসছি। হঠাৎ আমার ছোট ভাই গিয়াস উদ্দিন হিমেল আমার বসত ঘরটি দখল করার জন্য আমাকে পিটিয়ে গুরুতর আহত করে। আমার একটি পা নেই । আমি একজন প্রতিবন্ধি। আমাকে পিটিয়ে আহত করার পর আমার চলার অবলম্বন ক্রাচ লাঠি ভেঙ্গে ফেলে। আমার ঘরের বিদুৎ লাইন বিচ্ছিন্ন করে আমাদেরকে হত্যার হুমকি দিয়ে বিদ্যুতের মেইন সুইচটি নিয়ে যায় হিমেল।

অন্যদিকে অভিযুক্ত গিয়াসউদ্দিন হিমেলের উপস্থিতি ও মোবাইলে খুজে পাওয়া যায়নি।

এ ঘটনায় আহত সাংবাদিক শামসুদ্দিন রকেট বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মাজহারুল আমিন (বিপিএম) জানান, দুই পক্ষ থানায় অভিযোগ করেছে। তদন্তকরে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য জানান

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.