কভিড-১৯ ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় করনীয় শীর্ষক আলোচনায় মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরন।

কভিড-১৯ ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় করনীয় শীর্ষক আলোচনায় মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরন

চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি ঃভোলা চরফ্যাশন দুলার হাট থানায় পরিবেশ উন্নয়ন ফোরাম এর আয়োজনে কভিড-১৯ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় করনীয় শীর্ষক আলোচনায় মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজাড় বিতরন করা হয়েছে।

আজ(২৩ মে) রবিবার সকাল ৯ টায় পরিবেশ উন্নয়ন ফোরাম দুলার হাট অফিস কক্ষে শীর্ষক আলোচনায় বক্তারা বিশ্বে কভিড-১৯ ও দুর্যোগ মোকাবেলায় সচেতনতামূলক এ মহৎ উদ্যোগে দুলার হাট থানার পরিবেশ উন্নয়ন ফোরাম কে অভিনন্দন জানিয়েছেন।

সে সময় বক্তারা বলেন পরিবেশের ভারসাম্য রক্ষায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মানুষ ও সকল জীবের ভুমিকা রয়েছে। আমাদের চারপাশে যা রয়েছে তাই নিয়েই পরিবেশ। গাছ রোপন, খাল নিস্কাশন, ময়লা আবর্জনা পুতে রাখা, খাবারের আগে ও পরে সাবান দিয়ে হাত ধোয়া সুস্থ্য জীবনের জন্য অপরিহার্য। আমরা নিজের উপর নিজেদের যত্ন যেমন প্রয়োজন তেমনি পরিবেশের উপর যত্ন নিতে হবে।

বক্তারা আরো বলেন প্রকৃতির দুর্যোগ মোকাবেলায় সরকারের সচেতনতামূলক কার্যক্রম ও উদ্যোগে সবাই কে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা পরিষদের সদস্য ও মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক চরফ্যাশন এবং বাংলাদেশ আ’লীগ নুরাবাদ ইউনিয়ন শাখার সভাপতি আলহাজ্ব শাহাবুদ্দিন মাষ্টার, নুরাবাদ ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোঃ হোসেন মিয়া,নীলকমল ইউনিয়নের ইউপি সদস্য মোঃ কাজল মেম্বার,মোঃ জাহাঙ্গীর হোসেন, দুলার হাট বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মোঃ শাহজাহান মামুন, দুলার হাট থানা পরিবেশ উন্নয়ন ফোরাম এর সাধারন সম্পাদক ও নীলকমল ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক প্রভাষক নুরনবী দুলাল, পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) সিনিয়র প্রগাম সমন্বয় কারী বাবু শন্কর চন্দ্র দেবনাথ ও ঋন সংস্থার সমন্বয়কারী মোঃ ফরিদ হোসেন বক্তব্য প্রদান করেন।

আলহাজ্ব আঃ হক বেপারীর সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠান টি পরিচালনা করেন মোঃ হারুনুর রশিদ, প্রোগ্রাম ম্যানেজার (এডিপি)।

Leave a Reply

Your email address will not be published.