ভোলায় সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে মানববন্ধন

ভোলা সংবাদ দাতাঃ

আর্ন্তজাতিক পুরস্কার প্রাপ্ত বাংলাদেশী নারী সাংবাদিক ও দৈনিক প্রথম আলোর জেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, নির্যাতনকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে ভোলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ মে (বুধবার) সকালে ভোলা প্রেসক্লাবের সামনে প্রথম আলো বন্ধুসভা এ কর্মসুচির আয়োজন করে।

ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, দ্বীপজেলা ভোলার প্রথম দৈনিক “দৈনিক আজকের ভোলা”র সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীন, জীবনপুরান আবৃত্তি একাডেমীর সভাপতি মশিউর রহমান পিংকু, ভোলা নাগরিক কমিটির সদস্যসচিব এসএম বাহাউদ্দিন,প্রথম আলোর জেলা প্রতিনিধি নেয়ামত উল্লাহ,ভোলা বন্ধসভার সভাপতি এম. আনোয়ার হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, দৈনিক ভোলার বাণীর স্টাফ রিপোর্টার মাহে আলম মাহি, ভোলা প্রথম আলো বন্ধুসভার উপদেষ্টা সদস্য নাজমুস সাকিব,সহ-সভাপতি ইয়ারুল আলম হেলাল,হারুন হাওলাদার শিমুল, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিয়ান আরিফ প্রমুখ।

বক্তারা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করে। মানববন্ধনে এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবী করা হয়।

Leave a Reply

Your email address will not be published.