চরফ্যাশন নীলকমলে যুব ফোরামের উদ্যোগে এফ.ডি.এ এর সহযোগিতায় কোভিড-১৯ এর প্রভাবে ক্ষতিগ্রস্থ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

চরফ্যাশন (ভোলা)  প্রতিনিধিঃ
অতিদরিদ্র জনগোষ্ঠির আর্থ-সামাজিক ও জীবন মনের উন্নয়নে দাতা সংস্থা ডিএফআইডি ও ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে পল্লি কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগীতায় পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ) কতৃর্ক বাস্তবায়িত পাথওয়েজ টু প্রসপারিটি ফর এক্সট্রিমলি পুওর পিপল (পিপিইপিপি) প্রকল্পের আওতায় ভোলার চরফ্যাশনে নীলকমল ইউনিয়নে যুব ফোরামের উদ্যোগে ১০০ টি অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বৃহস্পতিবার (৬ মে) নীলকমল ইউনিয়ন মুন্সীরহাট প্রাথমিক বিদ্যালয়, ঘোষেরহাট প্রাথমিক বিদ্যালয় ও চরযমুনা প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য তালিকায় রয়েছে, চাউল, ছোলা, পিয়াঁজ, সোয়াবিন, সেমাই, গুড়া দুধ, আলু, মুসুর ডাল, খেজুর, লবন, ও চিনি।
এসময় নীলকমল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন পরিবার উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ কামাল উদ্দিন। এছাড়াও পরিবার উন্নয়ন সংস্থার সিনিয়র সমন্বয়কারী শংকর চন্দ্র দেবনাথ, পিপিইপিপি’র প্রকল্প সমম্নয়কারী মোঃ ফারুক ও পিপিইপিপি প্রকল্পের টি ও কমিউনিটি মবিলাইজেশন স্বপন কুমার বার প্রমুখ সহ প্রকল্প সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও যুব ফোরামের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
  এ সময় পরিবার উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ কামাল উদ্দিন,  নীলকমল ইউনিয়নে  ভবিষ্যতে যুব ফোরামকে আরও অসংখ্য  উন্নয়নমূলক কার্যক্রম চালিয়ে যেতে উদ্ভুদ্ধ করেন। তিনি বলেন যুবকরাই আগামীর উন্নয়নের চাবিকাঠি তাই সকল যুবককে আরও বেশি সামাজিক উন্নয়নমূলক কাজে এগিয়ে আসতে সকলের প্রতি অনুরোধ করেন। নীলকমল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন হাওলাদার বলেন সরকারের পাশাপাশি সেচ্ছাসেবী সংগঠন যুব ফোরামের এই উদ্যোগকে আমারা স্বাগত জানাই।

আপনার মন্তব্য জানান

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.