বোরহানউদ্দিনে স্ত্রীকে নির্যাতন চালায় অবসর প্রাপ্ত সেনাসদস্য কবির” থানায় অভিযোগ

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে যৌতুকের দাবীতে ও পারিবারিক কথার কাটাকটির জেরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য কবিরের বিরুদ্ধে সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৩ এপ্রিল) রাত ৮ টার দিকে কাচিয়া ইউনিয়নের দালাল বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

শনিবার সকালে বোরহানউদ্দিন অনলাইন প্রেস ক্লাবে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী নুরুন্নাহার।

আহত নুরুন্নাহার অভিযোগ করে বলেন , তার স্বামী প্রাক্তন সেনা সেনাসদস্য কবির দীর্ঘদিন যাবৎ মোটা অংকের যৌতুকের দাবিতে প্রায়ই নির্যাতন চালাত। শুক্রবার রাতে সাত মাসের অন্তঃসত্ত্বা নুরুন্নাহার বেগমকে নির্যাতন চালিয়ে হত্যা চেস্টা চালায় কবির। ওই দিন রাত ৮টা থেকে ১২ টা পর্যন্ত দফায় দফায় কবির ও তার ভাই কামাল, নুরুন্নাহার বেগমকে মারধরসহ শারিরিক নির্যাতন চালিয়ে আহত করেন। পরে তার গর্ভে থাকা ৭ মাসের সন্তানসহ তাকে হত্যার চেষ্টা করা হলে প্রান বাচাতে রাতেই পালিয়ে পাশের বাড়িতে আশ্রয় নেয় অন্তঃসত্ত্বা নুরুন্নাহার। স্বজনরা খবর পেয়ে সকালে গুরুতর আহত অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় অবসর প্রাপ্ত কবিরের দৃষ্টান্তমূলক শাস্তি চান এলাকাবাসী।

এব্যপারে অবসর প্রাপ্ত সেনাসদস্য কবিরের কাছে মোবাইল ফোনে জানতে চইলে তিনি বলেন, এটা আমাদের পারিবারিক বিষয়।

এ ঘটনায় আহত নুরুন্নাহার বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল আমিন (বিপিএম) জানান, থানায় অভিযোগ পেয়েছি। তদন্তকরে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.