মুজাক্কির হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে ভোলায় সাংবাদিকদের মানববন্ধন।

গোলাম মাহমুদ শাওনঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলা সহ বিভিন্ন উপজেলার কর্মরত সাংবাদিকরা মানববন্ধন ও সমাবেশ করেছেন। প্রতিবাদকারীরা মুজাক্কিরের খুনিদের দ্রুত গ্রেফতারের জন্য প্রশাসনকে অনুরোধ করেন। নইলে বৃহত্তর আন্দোলনেরও হুঁশিয়ারি দেন তারা ।
বোরহানউদ্দিন উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের আয়োজনে মঙ্গলবার সকাল টায় থানা চত্বরে সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন। দ্বীন ইসলাম রুবেল এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংবাদকর্মী মনিরুজ্জামান ,মোবাশ্বির হাসান শিপন, ইন্দ্রজিৎ দে,মনিরুল ইসলাম, প্রমুখ। মুহাম্মদ হাসনাইন আহমেদের সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, নোয়াখালীর নিহত সাংবাদিক মুজাক্কির আত্মার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে হবে।অর্থনৈতিক ও সামাজিক নিরাপত্তাহীনতা থাকবে।

এছাড়া অনুরূপ কর্মসূচি পালন করছেন ভোলা সদর,দৌলতখান, লালমোহন, তজুমদ্দিন, মনপুরা ও চরফ্যাশন উপজেলার সংবাদ কর্মী বৃন্দ। উল্লেখ্য
গত শুক্রবার বিকেলে কোম্পানিগঞ্জ উপজেলার চাপরাশির হাটে বসুরহাট পৌর মেয়র কাদের মির্জা ও কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হন মুজাক্কির। গুরুতর অবস্থায় তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেলে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা যান তিনি।

নিহত মুজাক্কির নোয়াখালী সরকারি কলেজে দর্শন বিভাগে মাস্টার্সে অধ্যয়নরত ছিলেন। বাবা-মায়ের ৭ সন্তানের মধ্যে সবার ছোট ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.