ইউনিয়ন ডিজিটাল সেন্টার এর উদ্দোক্তাদের খোলা চিঠি

প্রিয় ইউডিসি পরিচালকবৃন্দ,
সংগ্রামী শুভেচ্ছা নিবেন। আমরা কেউ ভাল নেই। ইতিমধ্যে আমাদের দূরবস্থার কথা তুলে ধরে বেতন ভাতার দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় আইসিটি মন্ত্রী, আইসিটি সচিব, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সিনিয়র সচিবসহ সংশ্লিষ্ট দপ্তরে ৬৪ জেলা থেকে ইমেইল করা হয়েছে। ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী আমাদের বিষয়টি অবগত হয়েছেন। আমরা আমাদের দাবীর বিষয়টি আরো জোড়ালো করার জন্য নিম্নক্ত পরিকল্পনা সমূহ গ্রহণ করা হয়েছে।
১। ০১/০৬/২০২০ইং তারিখ মাননীয় বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর বেতন-ভাতার দাবীতে ইমেইল। (নিজ উদ্যোগে প্রত্যেক উপজেলা থেকে ১জন ইমেইল করবেন। ফরমেট আমরা সরবাহ করব।)
২।০২/০৬/২০২০ইং তারিখ মাননীয় জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর বেতন-ভাতার দাবীতে ইমেইল। ( নিজ উদ্যোগে প্রত্যেক উপজেলা থেকে ১জন ইমেইল করবেন। ফরমেট আমরা সরবাহ করব।)
৩। ০৩/০৬/২০২০ইং তারিখ মানবাধীকার কমিশন/সংস্থ্যা/—— মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর বেতন-ভাতার দাবীতে ইমেইল। ( নিজ উদ্যোগে প্রত্যেক জেলা থেকে ১জন ইমেইল করবেন। ফরমেট আমরা সরবাহ করব।)
৪। ০৪/০৬/২০২০ইং তারিখ জাতীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় আমাদের দুরবস্থার কথা জানিয়ে ইমেইল । ( নিজ উদ্যোগে প্রত্যেক জেলা থেকে ১জন ইমেইল করবেন। ফরমেট আমরা সরবাহ করব।)
৫। ০৫-০৬/০৬/২০২০ইং তারিখ মাননীয় মন্ত্রী/ প্রতিমন্ত্রী/জাতীয় সংসদ সদস্য / আওয়ামীলীগের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর বেতন-ভাতার জন্য আবেদন। প্রত্যেক উপজেলার সকলে অংশ গ্রহণ করবেন। ফরমেট আমরা সরবাহ করব।)
৬। ০৭/০৬/২০২০ইং তারিখ উপজেলা নির্বাহী অফিসারের মহোদয়ে (ইউএনও স্যার এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান। প্রত্যেক উপজেলার সকলে অংশ গ্রহণ করবেন। ফরমেট আমরা সরবাহ করব।)
উক্ত পরিকল্পনা সমূহ বাস্তবায়নের জন্য আপনাদের জোড়ালো ভূমি প্রয়োজন। তাই আগামী ১০ দিন সকলে অনলাইনে থাকবেন এবং কেন্দ্র থেকে দেওয়া নির্দেশনা বাস্তবায়ন করবেন । দাবী সংক্রান্ত সকল পোস্ট শেয়ার, কমেন্টস ও লাইক দিয়ে দাবীকে আরো জোড়ালো করবেন। মনে রাখবেন এবারের সংগ্রাম ন্যায্য দাবী আদায়ের সংগ্রাম। এবারের সংগ্রাম বেঁচে থাকার সংগ্রাম। মনে রাখবেন এবারের সংগ্রাম ন্যায্য দাবী আদায়ের সংগ্রাম।

আপনার মন্তব্য জানান

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.