শহিদুল হক নকীব চৌধুরী ও কামরুন নাহার লাকি চৌধুরী শিক্ষা বৃত্তি প্রদান

গোলাম মাহমুদ শাওন,ভোলা প্রতিনিধিঃ রোববার সামাজিক দূরত্ব নিশ্চিত করে ভোলা বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নে মোজাম্মেল হক চৌধুরী মাধ্যমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মাজে এককালীন বৃত্তির টাকা প্রদান করা হয়।
সাধারণ শিক্ষার্থীদের ছাড়াই করোনাভাইরাসের জন্য শুধুমাত্র কৃতি শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত বিদ্যালয়ের বর্তমান সভাপতি আলহাজ্ব শহীদুল হক নকীব চৌধুরী ও তার সহধর্মিনী কামরুন নাহার লাকি চৌধুরীর নামে বৃত্তির টাকা প্রদান করেন। প্রতিবছরই কৃতি শিক্ষার্থীদের মাঝে ৫০ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়। এই বছর উক্ত বৃত্তি পেয়েছেন, নুসরাত জাহান,আনিশা আফরিন, তাপসি রাবেয়া, জীস, রাইসুল ইসলাম, মোঃ আশিক।
শহীদুল হক নকীব চৌধুরী বলেন, শিক্ষার্থীদের পড়ার প্রতি মনোযোগ বাড়াতে বৃত্তির টাকা প্রদান করি। তিনি আরো বলেন শিক্ষার মানোন্নয়ন করাই তার একমাত্র লক্ষ্য। উন্নয়নশীল দেশ হতে হলে প্রথমে শিক্ষার মান উন্নয়ন করতে হবে।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. আলাম মৃধা,সভাপতি যুবলীগ সাচড়া ইউনিয়ন শাখা ও ম্যানিজিং কমিটির সদস্য, সাচড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ফয়জুল্যাহ মৃধা ও ৫নং ওয়ার্ডের সদস্য মোঃ কবির খান। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। মোঃ হেলাল উদ্দিন চৌধুরী প্রধান শিক্ষক মোজাম্মেল হক চৌধুরী মাধ্যমিক বিদ্যালয়ের এ সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়

Leave a Reply

Your email address will not be published.