সাংসদ মুকুল এর নির্দেশনায় আইসোলেশনে থাকা পরিবারের পাশে খাদ্য শষ্য নিয়ে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার

গোলাম মাহমুদ শাওনঃ
ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল এর নির্দেশনায় বৃষ্টি উপেক্ষা করে আইসোলেশনে থাকা পরিবারগুলোরকে খাদ্য শষ্য পৌঁছে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী।বরিবার আইসোলেশনে থাকা শিশুটি সহ লকডাউনে থাকা ৫টি বাড়িতে এ খাদ্য শষ্য দেওয়া হয়। অন্যদেরকে পরে পৌঁছানো হবে বলে জানান।
বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী র্র্ককর্তা মোঃ বশির গাজী জানান, স্থানীয় সাংসদ আলী আজম মুকুল এর নির্দেশনায় বরিবার সকালে কাচিয়া ইউনিয়নের আক্রান্ত আইসোলেশনে থাকা শিশুটির জন্য ’শিশু খাদ্য” প্যাকেজ এবং লকডাউনে থাকা ৫ টি পরিবারের জন্য খাদ্য শষ্য আমি পৌছে দিয়েছি।যাতে আপদকালীন সময়ে ওই পরিবারগুলোর খাদ্য কষ্ট না হয়।প্রতিটি পরিবারের জন্য ৩০০ কেজি চাল,৫কেজি করে সয়াবিন,চিনি, আলু,২ কেজি ছোলা,১ কেজি মশুর ডাল বিতরণ করা হয়েছে।পরে অন্যদের ও দেওয়া হবে।এ সময় তার সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল হোসেন।
উল্লেখ্য গত বৃহস্পতিবার রাতে ভোলার বোরহানউদ্দিন ও মনপুরা উপজেলায় কন্যা শিশু সহ এক যুবক করোনা পজিটিভ হয়।এ সংবাদে প্রশাসন নরাচড়া দিয়ে বসেন।সংক্রমণ প্রতিরোধে নানা ব্যবস্থা গ্রহণ করেন।যার ধারাবাহিকতায় শনি ও শুক্রবার উপজেলার কাচিয়া ইউনিয়নের গ্যাসফিল্ড রোড এলাকার আক্রান্তশিশুর বাড়ি,আশেপাশে ৫টি বাড়ি সহ ৩০টি বাড়ি লকডাইন করে দেন।

আপনার মন্তব্য জানান