বঙ্গবন্ধুর খুনি মাজেদের সাথে আমার কোনো সম্পর্ক নেই- মজিবউল্যাহ পলাশ বিশ্বাস

গোলাম মাহমুদ শাওন,বোরহানউদ্দিন প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের খুনি ক্যাপ্টেন মাজেদের সাথে ভোলার বোরহানউদ্দিন বঙ্গবন্ধুর খুনি মাজেদের সাথে বোরহানউদ্দিন ছাত্রলীগ সম্পাদকের কোনো সম্পর্কে নেই উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মুজিব উল্যাহ পলাশের কোনো রক্তের সম্পর্ক নেই বলে দাবি করে তিনি। বৃহস্পতিবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক সংবাদ সম্মেলন তিনি এসব কথা বলেন।
উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মুজিব উল্যাহ পলাশ বিশ্বাস সংবাদ সম্মেলনে জানান, জাতির জনক বঙ্গবন্ধুর খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার হওয়ার পর স্থানীয় হাসিব চৌধুরী বাঁধন নামে এক যুবক ফেসবুক থেকে স্ট্যাটাস দিয়ে আমাকে খুনি মাজেদের নাতী বলে দাবী করেন। এছাড়াও তিনি ঢাকার বিভিন্ন সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে রাজনৈতিকভাবে আমাকে ছোট করার জন্য পরিকল্পিতভাবে সংবাদ প্রচার করেন।
মুজিব উল্যাহ পলাশ আরো জানান, তার পিতা অজিউল্ল্যাহ বিশ্বাস স্বাধীনতার আগ থেকে বাংলাদেশ ছাত্রলীগের সাথে জরিত। এবং তার পুরো পরিবার স্বাধীনতার আগ থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত । ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য তোফায়েল আহমেদ ও বর্তমান সংসদ সদস্য আলী আজম মুকুলের নেতৃত্বে সব সময়ই আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ছিলো তার পরিবার। আর খুনি ক্যাপ্টেন মাজেদের সাথে তাদের কোন রক্তের সম্পর্ক নেই। আমরা এসকল মিথ্যা অপবাদের তীব্র নিন্দা জানাই।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, পৌর ছাত্র লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারন সম্পাদক হাসান মুন্না, ভোলা সরকারি পলিটেকনিক্যাল ছাত্র লীগের সভাপতি মাহামুদুল হাসান বাপ্পা প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.