বোরহানউদ্দিনে স্বল্প মূল্যে খাদ্য শস্য বিতরন শুরু

গোলাম মাহমুদ শাওন: দিনমজুর,ভ্যানচালক,বস্তিবাসি ও বেদে সম্প্রদায়েল লোকজনের খাদ্য সহায়তার জন্য ভোলার বোরহানউদ্দিন উপজেলায় স্বল্পমূল্যে চাল বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। পৌরমেয়র মোঃ রফিকুল ইসলাম মঙ্গলবার বিকালে উপজেলা চত্বরে সামাজিক দুরত্ব বজায় রেখে নির্দিষ্ট দুরত্বে ক্রেতাদের লাইনে দাড়িয়ে বিতরণ কাজের উদ্বোধন করেন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আবু বকর ছিদ্দিক জানান,করোনা পরিস্থিতিতে কর্মহীন উল্লেখিত শ্রেণির লোকজনের জন্য স্বল্পমূল্যের খাদ্য শস্য বিতরণ শুরু করা হয়েছে। পৌরসভায় ২জন ডিলার ২ মেট্রিকটন চাল সপ্তাহের রবি,মঙ্গল ,বৃহস্পতিবার বিক্রয় করবেন।প্রতি কেজি ১০ টাকা দরে একজনে দিনে সর্বোচ্ছ ৫ কেজি চাল কিরতে পারবে। বিতরণের দিন সমূহে সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত বিক্রয় কার্যক্রম চলবে। পৌর মেয়র কর্তৃক সরবরাহকৃত তালিকা ভুক্তদের মাঝেই চাল বিক্রয় করা হবে। উপজেলা চত্বরে আবুল কালাম এবং ভূমি অফিসের সামনে রুহুল আমিন কে ডিলার নিয়োগ দেওয়া হয়েছে বলে জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজী,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আবু বকর ছিদ্দিক,পৌর কাউন্সিলর সেলিম রেজা প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.