আজমান আওয়ামীলীগের ইফতার মাহফিল।

এস রহমান সোহেল,স্টাফ রিপোর্টারঃ  পবিত্র মাহে রমজান উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের আজমানে স্থানীয় একটি হলে ১৬মে বৃহস্পতিবার আজমান আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। আজমান আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন।
ইউএই আওয়ামীলীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন, প্রধান বক্তা ছিলেন দুবাই আওয়ামীলীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপস্হিত ছিলেন শারজাহ আওয়ামীলীগ সভাপতি আব্দুল আউয়াল।

ইফতার মাহফিল শেষে প্রধান অতিথি আজমান আওয়ামীলীগের আগের কমিটি বিলুপ্ত করে জহির উদ্দিনকে আহবায়ক, রাসেল আহমেদ যুগ্ম আহবায়ক, আব্দুল্লাহ আল মামুন যুগ্ম আহবায়ক, নিজামুল ইসলাম যুগ্ম আহবায়ক, এম এ মুকিদকে সদস্য সচিব, মেসবাহ উদ্দিন সদস্য, সৈয়দ মোহাম্মদ রাসেল সদস্য, বখতিয়ার হোসেনকে সদস্য করে ৭সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির নাম ঘোষনা করেন।

আজমান আওয়ামীলীগের পক্ষথেকে প্রধান অতিথিকে ক্রেস্ট তুলে দেন নেতৃবৃন্দ।

বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সড়কে আজমান আওয়ামীলীগের অংশগ্রহণ থাকবে স্মরনীয়।
সবশেষে প্রধানমন্ত্রী’র সু-সাস্থ কামনায় এবং দেশ ও প্রবাসে মুসলিম উম্মাহর জন্য দোয়া মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ জাকারিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.