চরফ্যাসনে বাজারে আগুনে পুড়ল ২০ ব্যবসা প্রতিষ্ঠান ব্যাপক ক্ষয়ক্ষতির আশংকা

ভোলা বার্তা, চরফ্যাসন প্রতিনিধি,

ভোলার চরফ্যাসন পৌরশহরের জনতা রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ২০টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। ব্যবসায়ীদের ধারণা অগ্নিকাণ্ডে প্রায় তিন কোটি টাকার ক্ষতি হয়েছে।

সোমবার (২৮ জানুয়ারী) রাত ১২টায় চরফ্যাসন পৌরশহরের জনতা রোডের পশ্চিম উত্তর কর্ণারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে চরফ্যাসন ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ অগ্নিকাণ্ডে ফ্যাসন গার্মেন্টস, নিউ স্টার প্লাস, ফ্যাসন খেলাঘর, মঞ্জু ড্রাগ হাউজ, মাইশা ব্রিক্স অফিস, স্বপ্নিল গার্মেন্টস, ক্যামেলিয়া গার্মেন্টস, সাথি বস্ত্রালয়, ঝিনুক স্টুডিও, মডার্ন বুক হাউজ, মালিহা বুক ডিপো, প্যারাডাইস বুক কর্ণার, সরকার বুক ডিপো, রাকিব মটরস, সোহাগ স্টোর, সাজু ডিপার্টমেন্টাল ষ্টোর, নিপা কসমেটিক্সসহ প্রায় ২০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়।

প্রতক্ষ্যদর্শীরা জানান, জনতা রোডের একটি গার্মেন্টসের দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। সেখান থেকে আগুন চারদিকে দ্রুত ছড়িয়ে পরে। চরফ্যাসন সদর রোডের পূর্ব দক্ষিণ পাশ ও জনতা রোডের পশ্চিম উত্তর কর্ণার থেকে আগুন লাগে। এতে সদর রোডের পূর্ব পাশ হোটেল রাজ এর পর থেকে শুরু করে দক্ষিণে জনতা রোড পর্যন্ত ও জনতা রোডের পশ্চিম মাথা থেকে পূর্ব দিকে রূপালী ব্যাংক’র পর্যন্ত প্রায় ৩০টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে গেছে।

স্থানীয় একাধিক ব্যবসায়ী জানান, পর্যাপ্ত পানির উৎস না পাওয়ায় আগুন নিয়ন্ত্রনে আনতে ফায়ার সার্ভিস কর্মিদের হিমশিম খেতে হয়েছে। এ কারণেই এতোগুলো ব্যবসাপ্রতিষ্ঠান পুড়েছে।

বিস্তারিত আসছে…

আপনার মন্তব্য জানান