ভোলায় একুশে বাংলা টিভির সাংবাদিককে হত্যের হুমকি,নিন্দা ও বিচার দাবি।

এস রহমান,স্টাফ রিপোর্টারঃ  ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দুুুলারহাটে একুুুশে বাংলা টিভির নিজস্ব প্রতিবেদক কে হত্যার হুমকী দিয়েছেন কতিপয় সন্ত্রাসী।
সুত্র জানায় বুধবার (২৩জানুয়ারী)  সকাল ১০টায় দুলারহাট বাজারের আম্মাজান হোটেলে নাস্তা করার মুহুর্তে মো: শাহিন ও তার সংগীয় ৪/৫ জন সন্ত্রাসী কর্তৃক এ হুমকী প্রদান করেন।
ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ও দুলারহাট প্রেস ক্লাবের সহসভাপতি এ, কে এম গিয়াস উদ্দিন সকালের নাস্তা করতে আম্মাজান হোটেলে বসলে মো: শাহীন ও তার দলবল খাবার টেবিলে পুর্বের জমিজমার বিরোধ কে কেন্দ্র করে হত্যার পদক্ষেপ গ্রহন করেন।
যে কোন মুহুর্তে চরফ্যাশনে পাওয়ার পরই  গুম করাসহ তার বাড়িঘর থেকে উচ্ছেদের হুমকি ধমকি ও আক্রমনের পদক্ষেপ নিয়েছেন বলেও জানিয়ে দিয়েছেন সন্ত্রাসীরা।
এ প্রসঙ্গে সাংবাদিক এ,কে এম গিয়াসউদ্দিনের সাথে কথা হলে তিনি জানান আমি আমার একক পরিবার নিয়ে ভীতিকর ও জীবন যাপন এবং নিরাপত্তাহীনতায় রয়েছি।
দুলারহাট থানার অফিসার্স  ইনচার্জ মো:মিজানুর রহমান পাটওয়ারীর কাছে এ বিষয়ে জানতে চাইলে  তিনি জানান,  সকালে ঘটনা ঘটছে আমরা অভিযোগ পেয়েছি ঘটনা স্থলে পরিদর্শন করে অভিযোগের ভিত্তিতে পদক্ষেপ গ্রহন করা হবে।
এদিকে সন্ত্রাসী কর্মকান্ডে নেতৃত্ব দেওয়া মো: শাহীন এর ব্যক্তিগত মুঠোফোন নাম্বারে  যোগাযোগ করার চেষ্টা করলে ও তাকে পাওয়া যায়নি। দুলারহাট প্রেসক্লাব, ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবে ও পেশাদার সকল সাংবাদিক ইউনিয়ন শাহিন ও তার সংগে জড়িত সকল সন্ত্রাসীর  সন্ত্রাসীকর্মকান্ডের সাথে জড়িত সকলকে ২৪ ঘন্টার মধ্য গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছেন।
এদিকে এ ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ এবং বিচার দাবি করেছেন একুশে বাংলা টিভি পরিবার।

আপনার মন্তব্য জানান