কোন ষড়যন্ত্রই নৌকা মার্কার বিজয় ঠেকাতে পারবে না-জ্যাকব।।

ভোলা বার্তা ,চরফ্যাশন প্রতিনিধি :

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও ভোলা-৪ আসনের আ’লীগ মনোনীত(নৌকা মার্কার) প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি অভিযোগ করে বলেছেন, বিএনপি, ব্যর্থদের ফ্রন্ট আর যুদ্ধাপরাধী জামায়াতের কোন ষড়যন্ত্রই নৌকা মার্কার বিজয় ঠেকাতে পারবে না। নৌকা মার্কার সমর্থনে চরফ্যাসনের বিভিন্ন স্থানে আয়োজিত উঠান বৈঠকে তিনি এসব কথা বলেছেন।
রোববার(২৩ডিসেম্বর) বিকলে সাড়ে ৪টায় চর কলমী ইউনিয়নের আবদুল করিম বেপারী বাড়ি, দুপুরে নজরুল নগর ইউনিয়নের বজলু বাজারে জাহাঙ্গীর মেম্বার বাড়ি এবং সকালে আসলামপুর ইউনিয়নের বদ্দারহাটের আব্দুর রশিদ মাঝি বাড়িতে উঠান বৈঠক করেন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এসব উঠান বৈঠকে আসলামপুর, নজরুল নগর এবং চর কলমী ইউনিয়নে বিএনপি ও সহযোগী সংগঠনের শতাধিক নেতা-কর্মী আ’লীগে যোগদান করেন। আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি আরো বলেছেন, আমি চরফ্যাসন-মনপুরাকে রাজধানী করতে পারবো না।তারপরও দশ বছরে চরফ্যাসন-মনপুরায় এমন উন্নয়ন করেছি,যা দেখার জন্য রাজধানীর মানুষ দলে দলে চরফ্যাসন-মনপুরায় আসছেন ।
ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আবার নৌকা মার্কায় ভোট নিয়ে আমাকে নির্বাচিত করলে চরফ্যাসন-মনপুরার প্রত্যেক গ্রামকে শহরের মতো করে সজিয়ে তোলা হবে। গ্রামের মানুষ ঘরে বসেই শহরের সব সুযোগ-সুবিধা পাবেন।
এসময় তার সাথে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন,চরফ্যাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, চর কলমী ইউনিয়নের নির্বাচন সমন্বয়কারী অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, নজরুল নগর ইউনিয়নের নির্বাচন সমন্বয়কারী অধ্যক্ষ মোহাম্মদ হোসেন, আসলামপুর ইউনিয়নের নির্বাচন সমন্বয়কারী আবু জাহের ভূইয়া,চর কমলী ইউনিয়নের সহকারি সমন্বয়কারি ফখরুদ্দিন আল মামুন ও জোবায়ের পাটওয়ারী, নজরুল নগর আ’লীগ নেতা জহিরুল ইসলাম বাবলু, নজরুল নগর ইউনিয়নের চেয়ারম্যান রুহুল আমীন হাওলাদার, চর কলমী ইউনিয়নের চেয়ারম্যান কাওছার আহমেদ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আপনার মন্তব্য জানান