ভোলা বাপ্তা ইউনিয়ন আওয়ামীলীগে আয়োজনে এক উঠান বৈঠক বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন : বাণিজ্যমন্ত্রী

ভোলা বার্তা, নিজস্ব প্রতিনিধি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনের আওয়ামীলীগ প্রার্থী মাননীয় বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর ভোলা বাপ্তা ইউনিয়ন আওয়ামীলীগে আয়োজনে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ভোলা বাপ্তা কবিরাজ বাড়ির সরকারি প্রাইমারি স্কুল মাঠে বিকাল ৪:৩০মিনিটে বাপ্তা ইউপি চেয়্যারম্যান ইয়ানুর আলম বিপ্লবের সভাপতিত্বে উঠান বৈঠকের প্রধান অথিতি উপস্তিত ছিলেন ভোলা-১ আসনের আওয়ামীলীগ এর প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা জেলা আওয়ামীলীগের মহিলা সাধারন সম্পাদিকা অধ্যক্ষ সাফিয়া খাতুন, বাপ্তা টবগী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দন মাস্টার প্রমুখ।
এসময় বানিজ্যমন্ত্রী বিএনপি জোট সরকারের সময়ে যেসকল অত্যাচার দেশব্যাপী নির্যাতন হয়েছে তা জনগন আজও ভুলেনি। ভোলার চরপাতা ইউনিয়নের সৃষ্টিতলার বশির ডাক্তারকে নির্মমভাবে হত্যা করা হয়েছে এই বিএনপি প্রার্থী হাফিজ ইব্রাহিম। মানুষের মুখের খাবার কেড়ে নেওয়া হয়েছিল। আজ তারা ভোট চাইতে যাওয়ার সাহস নেই এলাকায়। জনগনের কাছে প্রশ্নের সন্মুখীন হতে হচ্ছে বলে জানান তোফায়েল আহমেদ।
বানিজ্যমন্ত্রী এইসময় বিএনপির প্রার্থীকে চেলেঞ্জ ছুরে দিয়ে বলেন, আসুন পারলে আওয়ামীলীগের মত একটি উঠান বৈঠক করে দেখান আপনারদের জনপ্রিয়তা দেখুক মানুষ। ঘরে বসে বসে মিথ্যাচার না করে অভিযোগ না করে মাঠে নামার আহবান জানান মন্ত্রী।
তোফায়েল আহমেদ বলেন, আগামি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকার গঠন করতে ৩০শে ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানান। উন্নয়নের ধারাবাহিতা অব্যাহত রাখতে এবং ভোলার অসামাপ্ত কাজ সমাপ্ত করার আহবান জানন বানিজ্যমন্ত্রী।
উক্ত উঠান বৈঠকে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, ভোলা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক বিপ্লব তালুকদার। স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক মুজাহিদুল ইসলাম তুহিনসহ সকল অংগসংগঠনের নেতৃবৃন্দ। পুরো অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন ভোলা জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক মিয়া।

 

আপনার মন্তব্য জানান