ভোটারদের উদ্দেশে ফেসবুকে পার্থের ভিডিও বার্তা

সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে ভোটারদের উদ্দেশে ভিডিও বার্তা দিয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ।

শুক্রবার রাতে ঢাকা-১৭ নির্বাচনী আসনে ভোটারদের উদ্দেশ্যে ভোট চেয়ে তার ফেসবুক ভেরিফায়েড পেজে একটি ভিডিও দেন।

ভিডিও বার্তায় পার্থ বলেন, ২০ দলীয় জোটের মনোনীত প্রার্থী আমার মার্কা ধানের শীষ। প্রিয় ভাই ও বোনেরা। গত দশবছরে আমরা আমাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারি নাই। গত দশ বছরে আমি সংসদে টেলিভিশনে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষের জন্য কথা বলেছি। যখনই অন্যায় দেখেছি দুর্নীতি দেখেছি, অবিচার দেখেছি তখনই চেষ্টা করেছি সোচ্চার ভূমিকা রাখার জন্য। আপনারা যদি আমার পাশে থাকেন, আগামীতেও জাতীয় সংসদে মানুষের কথা বলা, মানুষের অধিকার নিয়ে কথা বলার একটা সুযোগ আমি পাব।

ঢাকার সাবেক মেয়র ও জাতীয় পার্টির প্রয়াত মন্ত্রী নাজিউর রহমান মঞ্জুর ছেলে আন্দালিব রহমান বলেন, আমার ঢাকা ১৭ আসনের বৈশিষ্ট্য এখানে সমাজের বিত্তশালীও যেমন থাকে নিম্ন মধ্যবিত্ত মানুষও থাকে। চারটি থানা নিয়ে এই আসন। বনানী, গুলশান, ক্যানন্টম্যান্ট ও ভাষানটেক। সবচেয়ে বড় সমস্যা এই আসনে মাদক, দুর্নীতি, ঘুষ বাণিজ্য, চাঁদাবাজি ও জমিদখল।

বিজেপি চেয়ারম্যান বলেন, আমি আশ্বস্ত করব আপনাদেরকে ইনশআল্লাহ আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে আপনাদেরকে সঙ্গে নিয়ে এ সমস্যাগুলো সমাধানের সবচেয়ে বেশি চেষ্টা আমি করব। জোরালো ভূমিকা রাখব সংসদে। আমাদের এখানকার সমস্যার কথা জাতির কাছে পৌঁছে দেব।

পার্থ বলেন, প্রিয় ভাই ও বোনেরা একটি ভোট বাংলাদেশের ভবিষ্যত পরিবর্তন করতে পারে, তরুণ সমাজের ভবিষ্যত পরিবর্তন করতে পারে। আমাদেরকে সুযোগ দিতে পারে আপনাদের জন্য কাজ করার। আমি আপনাদেরকে আবার অনুরোধ করব আপনারা ভোট কেন্দ্রে আসবেন। একটি মূল্যবান ভোট আমাকে ধানের শীষে দিয়ে আপনাদের পাশে থাকার আমাকে সুযোগ করে দিবেন। আসুন আমরা সবাই মিলে একসাথে দেশ গড়ি।

আপনার মন্তব্য জানান