ভোলা লালমোহনে ২৫ নেতাকর্মী আহত, ২মটর সাইকেলে অগ্নিসংযোগ।

ভোলা বার্তা লালমোহনে প্রতিনিধি:

লালমোহনে বিএনপির প্রার্থী মেজর হাফিজ উদ্দিনের সর্মথিত নেতাকর্মীদের হামলায় আওয়ামীলীগের ২৫ নেতাকর্মী আহত হয়েছে। এ সময় সন্ত্রাসীরা দুইটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ ও চ্যানেল আই টেলিভিশনের ব্যাকপেইড ভাংচুর করে। শনিবার দুপুর ৩ টা থেকে বিচ্ছিন্নভাবে উপজেলা সদর ও স্বনির্ভর রোড এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে তাৎক্ষণিক ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন হাসপাতালে ছুটে যান। এবং আহতদের খোঁজ-খবর নেন।
গুরুতর আহতরা হলেন, লালমোহন পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনম শাহ জামাল দুলাল, উপজেলা আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান আলমগীর মৃধা, ছালাউদ্দিন, উপজেলা যুবলীগ নেতা হারুন, মুরাদ, পৌর ছাত্রলীগের আহ্ববায়ক মুর্তজা সজিব, ছাত্রলীগ নেতা জুবায়ের, রনি, ইকবাল, কামাল হোসেন, জসিম, শামীমসহ ২৫ জন। গুরুতর আহত পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ জামাল দুলালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।


নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, মেজর হাফিজ সন্ত্রাসী কর্মকান্ড করে এলাকায় নির্বাচনী পরিবেশ নষ্ট করার চেষ্টা চালাচ্ছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও অপরাধীদের দ্রুত গ্রেফতার করার দাবী জানান।
এ ঘটনায় বিএনপির পক্ষ থেকে কোনো হতাহতের অভিযোগ করা হয়নি।

আপনার মন্তব্য জানান

%d bloggers like this: