চরফ্যাশনে নাজিম উদ্দিন আলমের গনসংযোগে বাধা, হামলা

ভোলা বার্তা, চরফ্যাসন প্রতিনিধি, : বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নাজিম উদ্দিন আলমের নির্বাচনী গণসংযোগে বাধা ও হামলা চালিয়েছে আ’লীগ নেতাকর্মীরা। এ সময় গণসংযোগে অংশ নিতে আসা ১০ বিএনপিকর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে।
বুধবার (১২ডিসেম্বর) সকাল ১১টার দিকে শশীভূষনের এওয়াজপুর এলাকায় এই বিএনপি’র প্রার্থী গণসংযোগ আসার সময় বাধা ও হামলার ঘটনা ঘটে।
এ ঘটনায় নাজিম উদ্দিন আলম আ’লীগ নেতাকর্মীদের দায়ী করেছেন। ভোলা-৪ আসনের বিএনপি’র প্রার্থী পূর্ব থেকে নির্বাচনী প্রচারণার অংশ হিবেবে শশীভূষণ বাজারে আসার সময় এওয়াজপুর এলাকায় তাকে বাধা দেওয়া হয়, এসময় আ’লীগ নেতাকর্মীদের হামলায় বিএনপি’র ১০ নেতাকর্মী আহত হয়।
তিনি বলেন, আ’লীগের কয়েকজন ছেলে আমাদের গণসংযোগে লাঠিসোঁটা নিয়ে বাধা ও হামলা চালায়। আমাদের কয়েকজন কর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে। আতঙ্ক সৃষ্টি করে নির্বাচন থেকে বাইরে রাখার চেষ্টা করছে।
বাধা ও হামলাকারীরা চিহ্নিত আ’লীগ নেতাকর্মী জানিয়ে নাজিম উদ্দিন আলম বলেন, বাধা ও হামলাকারীরা সবাই পরিচিত। আমরা আইনি ব্যবস্থা নেব।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন বলেন, পূর্ব থেকে বিএনপি’র প্রার্থীর গণসংযোগ আসার সময়, সেখানে আ’লীগের লোকজনেরও মিছিল চলছিল। তবে বাধা ও হামলার কোনো অভিযোগ পাইনি।

আপনার মন্তব্য জানান