ভোলায় নাজিম উদ্দিন আলমের বাসায় হামলা ও ভাংচুর

এইচ আর সুমন ॥ ভোলা-৪ আসনের বিএনপি প্রার্থী নাজিম উদ্দিন আলমের আওয়ামী লীগের কর্মীরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার রাত ৯টার দিকে এই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। তবে আওয়ামী লীগের দাবি এই হামরার সাথে তারা জড়িত নয় বরং বিএনপির মনোনয়ন বঞ্চিত নুরুল ইসলাম নয়নের বিক্ষুব্ধ নেতাকর্মীরা এই হামলা ও ভাংচুর করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভোলা-৪ আসনে বিএনপি থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন নাজিম উদ্দিন আলম এবং নুরুল ইসলাম নয়ন। কিন্তু রবিবার নুরুল ইসলাম নয়নকে দলীয় মনোনয়ন না দিয়ে নাজিম উদ্দিন আলমকেই চুড়ান্তভাবে দলীয় মনোনয়ন দেয়া হয়। নুরুল ইসলাম নয়ন তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। এই ঘটনায় নয়নের কর্মী সমর্থকরা চরফ্যাসন প্রেসক্লাবে রবিবার বিকালে সংবাদ সম্মেলন করে নাজিম উদ্দিন আলমকে চরফ্যাসনে অবাঞ্চিত ঘোষণা করে এবং তাকে প্রতিহত করার ঘোষণা দেয়। ওই গ্রুপটিই রাত ৯টার দিকে শহরে নাজিম উদ্দিন আলমের বিরুদ্ধে শ্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল করে। এর পরপরই নাজিম উদ্দিন আলমের বাসায় হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয় এসব সাজানো ঘটনা। আওয়ামী লীগের কর্মীরা এই হামলার ঘটনা ঘটিয়েছে।
অপর দিকে চরফ্যাসন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ প্রার্থী আব্দুল্লা আল ইসলাম জ্যাকবের নির্বাচনী মুখপাত্র মনির আহমেদ শুভ্র জানান, বিএনপির মনোনয়ন বঞ্চিত প্রার্থী নুরুল ইসলাম নয়নের কর্মী এই হামলা করেছে। এই হামলা ও ভাংচুরের সাথে আওয়ামী লীগের কর্মীরা জড়িত নয়।

আপনার মন্তব্য জানান