নির্বাচন হবে অবাধ-নিরপেক্ষ অংশগ্রহণমূলক ভোলায় ||বাণিজ্যমন্ত্রী

ভোলা বার্তা

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, নির্বাচন হবে অবাধ নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক। কেউ নির্বাচনে না এলে নির্বাচন থেমে থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারই নির্বাচনকালীন সরকার থাকবে, নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। শুক্রবার (৫ অক্টোবর) সকালে ভোলায় পারিবারিক সাইলো বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র হতে পারে সেই ষড়যন্ত্রকে অতিথের মত মোকাবেলা করে আহব্বান জানিয়ে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ ডিজিটাল এবং উন্নয়শীল দেশে পরিনত হচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা হবে।
ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কামাল হোসেন এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, খাদ্য সচিব সাহাবুদ্দিন আহমেদ, ভোলার জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, জেলা আওয়াম লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।
আধুনিক খাদ্য সংরক্ষনাগার প্রকল্পের আওতায় এবং খাদ্য অধিদপ্তরের বাস্তবায়নে সদর উপজেলার আয়োজনে ভোলা সদর উপজেলার ৮হাজার হতদরিদ্র কৃষকদের মাঝে সাইলো বিতরন করা হয়। অনুষ্ঠানে উন্নয়ন মেলার ক্রোড়পত্রের মোড়ক উম্মোচন করা হয়।

আপনার মন্তব্য জানান