বোরহানউদ্দিনে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার দাবিতে মানববন্ধন

ভোলার বোরহানউদ্দিনে ৪৬ নম্বর পক্ষিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলার আসামি মুজাম্মল হকের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে স্কুল সংলগ্ন সড়কে ওই স্কুল ও পার্শ্ববর্তী পক্ষিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধন শেষে বিদ্যালয়ের সভাপতি ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন ভূঁইয়াসহ অন্য বক্তারা বলেন, ছাত্রীর মা বাদী হয়ে মামলা করার পরও ধর্ষক মুজাম্মেল প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন অথচ পুলিশ নিষ্ক্রিয়। তারা পুলিশের ভূমিকার নিন্দা জানিয়ে অবিলম্বে মুজাম্মেলের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির ফাঁসি দাবি করেন।

মামলার বাদী ছাত্রীর মা মোসা. সুমা বেগম পুলিশের ভূমিকার সমালোচনা করে বলেন, ৬ আগস্ট তিনি বাদী হয়ে মামলা করলেও আসামি প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। তিনি তার মেয়ের ওপর নির্যাতকারীর বিচার দাবি করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলমগীর জানান, তারা মানববন্ধন করলে আমার করার কিছু নাই। আমি আসামি খোঁজার চেষ্টা করেছি, তারা তথ্য দিলে আমি গ্রেফতার করে নিয়ে আসব।

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার ওসি (চলতি দ্বায়িত্ব) মোহাম্মদ আবদুল কাদের জানান, ঘটনাটি তার জানা নেই, তিনি খোঁজ নিয়ে দেখবেন।

এসপি (সার্কেল) রাসেদুর রহমান জানান, আসামিদের একজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে, অন্যজনকে গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published.