লালমোহনে স্মার্ট কার্ড বিতরণ চলছে, ।।

ভোলা বার্তা, নিজস্ব প্রতিনিধি : গত ২৫ এপ্রিল থেকে লালমোহন উপজেলায় স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়েছে। ইতোমধ্যে উপজেলার লর্ডহার্ডিঞ্জ, রমাগঞ্জ, পশ্চিম চরউমেদ ও ফরাজগঞ্জ ইউনিয়নে স্মার্ট বিতরণ করা হয়েছে।
আগামী ২১ মে (মঙ্গলবার) থেকে (২৫মে শনিবার) পর্যন্ত উপজেলার চরভূতা ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত হাজীগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে এ কার্ড বিতরণ করা হবে।
আগামী ২৬ মে (রবিবার) থেকে ৩০ মে (বৃহস্পতিবার) লালমোহন পৌরসভায় স্মার্ট কার্ড বিতরণ করা হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত লালমোহন সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে এ কার্ড বিতরণ হবে।
আগামী ৩১ মে (শুক্রবার) থেকে ২ জুন (রবিবার) পর্যন্ত উপজেলার সদর ইউনিয়ন লালমোহনে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয়ে এ কার্ড বিতরণ করা হবে।
আগামী ৮ জুন (শনিবার) থেকে ১৫ জুন (শনিবার) পর্যন্ত উপজেলার কালমা ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ডাওরীহাট মাধ্যমিক বিদ্যালয়ে এ কার্ড বিতরণ করা হবে।
আগামী ১৭ জুন (সোমবার) থেকে ২৪ জুন (সোমবার) পর্যন্ত উপজেলার বদরপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত হাজীরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ কার্ড বিতরণ করা হবে।
আগামী ২৬ জুন (বুধবার) থেকে ৫ জুলাই (শুক্রবার) উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ধলীগৌরনগর মাধ্যমিক বিদ্যালয়ে এ কার্ড বিতরণ করা হবে।
এছাড়া ৬ জুলাই (শনিবার) থেকে ১০ জুলাই (বুধবার) সমগ্র উপজেলার যারা বাদ পড়েছেন তাদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে।
প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত লালমোহন সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে এ কার্ড বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.