সৈয়দ আহাদ ফাউন্ডেশনের তেলাওয়াতে কোরআন প্রতিযোগিতার ১ম পর্বের সমাপ্তি।

এস রহমান সোহেল,স্টাফ রিপোর্টারঃ সংযুক্ত আরব আমিরাতে সৈয়দ আহাদ ফাউন্ডেশন আয়োজিত জনপ্রিয় তিলাওয়াতে কোরআন প্রতিযোগিতা প্রতি বছর এর ন্যায় এবছর ও আয়োজন করা হয়। ৫ম বারের মত ২ টি গ্রুপে প্রায় তিন শতাধিক প্রতিযোগি অংশগ্রহন করে বাছাই পর্ব শেষে শারজাহ হুদায়বিয়া রেষ্টুরেন্ট হল রুমে ৯মে রাত ১০টায় দুবাই,উওর আমিরাত ও আলআইন থেকে যথাক্রমে এ গ্রুপে কোরআনে হাফেজ ১২ জন,বি গ্রুপে ৪৭ জন ও সি গ্রুপে ১৪ জন প্রতিযোগী উপস্হিত হয়ে আনন্দঘন পরিবেশে অংশগ্রহন করেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন সংগঠনের সাধারন সম্পাদক ইসমাইল গনি চৌধুরী, জাহাঙ্গীর আলম রুপু,মেহেদী ইউসুফ।
সৈয়দ আহাদ ফাউন্ডেশনের সভাপতি মুস্তফা মাহমুদের সভাপতিত্বে চেয়ারম্যান ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ, কো চেয়ারম্যান মাজহারুল ইসলাম মাহবুব উপস্হিত ছিলেন।
এছাড়াও বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আয়ুব আলী বাবুল,বদরুল ইসলাম চৌধুরী,সিআইপি আশিক মিয়া,সাইফুদ্দিন,নূর নবী ভূইয়া,আজিজুল ইসলাম কিরন,ইন্জিনিয়ার মফিজুল ইসলাম, মাজহারুউল্লাহ মিয়া, হাজি শরাফত আলী,নুরূল আলম(আলম),কাজী মুহাম্মদ আলী,ইয়াসিন তালুকদার, মোস্তাফা কামাল(শিমুল),সাইফুল করিম।
বিভিন্ন প্রদেশ থেকে বাছাইপর্বে ইয়েস কার্ড পেয়ে প্রথম রাউন্ডে বিচারক হিসেবে উপস্হিত ছিলেন ক্বারী আজহার উদ্দীন, ক্বারী মহিব্বুল রহমান (মন্জু),ক্বারী শহিদুল্লাহ।
আজকের অনুষ্ঠানে রেজিষ্ট্রেশন এর দায়িত্ব পালন করেন মানিকুল ইসলাম,জাকির হোসেন,শামসুন্নাহার স্বপ্না।
আজ পুনরায় হুদায়বিয়া রেষ্টুরেন্ট হলরুমে প্রথম রাউন্ডের আবুধাবী ও উওর আমিরাতের বাকী প্রতিযোগীরা অংশগ্রহন করবেন।
অনুষ্ঠানের সমাপ্তিকালে দোয়া ও মোনাজাত করেন ক্বারী মহিব্বুল রহমান।

Leave a Reply

Your email address will not be published.