ভোলায় স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা

ভোলায় স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপ। জায়গা জমির বিরোধ নিয়ে এই হত্যা কান্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।

 

সরেজমিন জানা যায়, নিহত স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমানের সাথে একই গ্রামের সামসুদ্দিন সিকদার গংদের সাথে পূর্বথেকে বিরোধ চলে আসছিলো তারি ধারাবাহিকতায় ২১ এপ্রিল সকাল ১০টায় দু’পক্ষের মধ্যে লাঠিশোটা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে এতে ৩ নং পূর্ব ও উত্তর দিঘলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গুরুতর আহত হলে তাকে ভোলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। আজ বিকেল ৪ টার পর তিনি ভোলা সরকারি হাসপাতারের পুরুষ সার্জারির ৮ নং বেডে মারা জান।

 

নিহতের বড় ভাই আনোয়ারুল হক জানান, মৃত মোতাহার আলী সিকদারের ছেলে সামসুদ্দিন সিকদার, বজলুর রহমান, আসমা বেগম, খায়রুল আলম সহ আরো কয়েক জন বেধরক পিটিয়ে আমার স্কুল শিক্ষক ভাই মোস্তাফিজুর রহমানকে আহত করলে আমরা তাকে তাৎক্ষনিক ভোলা সদর হাসপাতালে ভর্তি করি। আজ বিকেলে সে হাসপাতালে মারা যান।

 

তার মৃত্যুর খবরে ভোলার সচেতন নাগরিক পরিষদের সভাপতি ও ভোলার প্রতিবাদি বিবেক মোঃ সফিকুল ইসলাম সফি তাৎক্ষনিক হাসপাতালে ছুটে যান এবং সাংবাদিকদের জানান, একজন স্কুল শিক্ষককে এভাবে পিটিয়ে হত্যা ভোলার প্রশাসনের কার্যক্রমকে প্রশ্নবিদ্ধ করেছে, আশা করবো পুলিশ প্রকৃত হত্যাকারিদের দ্রুত গ্রেফতার করে আইনের কাছে সোপর্দ করবে। ভোলা সদর থানার ওসি সগির মিয়া বলেন, হত্যা কারিদের গ্রেফতারে অভিযান চলছে সাথে সাথে মামলার প্রস্তুতিও চলছে।

Leave a Reply

Your email address will not be published.