দুবাইতে বাংলাদেশী মালিকানাধীন রেষ্টুরেন্ট ফ্যাভোলা স্টার উদ্বোধন।

এস রহমান সোহেল,স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশী মালিকানাধীন ফ্যাভোলা ষ্টার রেষ্টুরেন্ট এল এল সি, দুবাইয়ের আল মুতিনা রোডে উদ্ভোধন করা হয়।  উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  বাংলাদেশ কনসুলেট দুবাই এর কনসাল জেনারেল মো: ইকবাল হোসেন খান, বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা পরিষদ এর চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা শিকদার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরীয়তপুর প্রবাসী তরুন ব্যবসায়ী ফ্যাভোলা ষ্টার গ্রুপ অব কোম্পানীর এম ডি রাসেল মাহমুদ এবং কোম্পানীর চেয়ারম্যান সাকিব কামার। ফ্যাভোলা স্টারের  ব্র্যান্ড অ্যাম্বাসেডর দেশের বিখ্যাত সংঙ্গীত শিল্পী আখীঁ আলমগীরও এ সময় উপস্থিত, তিনি প্রবাসীদের নতুন এই প্রতিষ্ঠানে আমন্ত্রণ জানান।

ফ্যাভোলা স্টারের ব্যবস্থাপনা পরিচালক রাসেল মাহমুদ ও কোম্পানির চেয়ারম্যান সাকিব কামার নতুন এই প্রতিষ্ঠান সম্পর্কে বলেন, ‘ দুবাইয়ের মত ব্যস্ত নগরীতে সকল দেশের, সব শ্রেণি পেশার মানুষের কথা চিন্তা করেই প্রতিষ্ঠানটি চালূ করা হয়েছে।

এ উপলক্ষে প্রবাসী বাংলাদেশীদের সম্মানে নৈশ ভোজ ও সাংস্কৃতিক সন্ধার আয়োজন করা হয়।  অনুষ্ঠানে মনোজ্ঞ সংঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশের বিখ্যাত সংঙ্গীত শিল্পী আখী আলমগীর।

উদ্ভোধনী অনুষ্ঠানে আমিরাতের কুটনৈতিক ব্যক্তি বর্গ, সামাজিক ও সংস্কৃতিক ব্যাক্তি, গনমাধ্যম কর্মী সহ বহু বাংলাদেশী ও ভিনদেশী প্রবাসীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.