কাঁদলেন তাসকিন! (ভিডিও)

ইনজুরির সাথে যুদ্ধ করে বিশ্বকাপের স্কোয়াড ঘোষণার আগেই সুস্থ হয়ে মাঠে ফিরেছিলেন স্পিড স্টার তাসকিন আহমেদ। গত ১০ এপ্রিল লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে মাঠেও নেমেছিল তিনি। কিন্তু ক্রিকেটের মহাজ্ঞ থেকে ছিটকে যায় টাইগার এই ফাস্ট বোলার।

ইংল্যান্ড বিশ্বকাপের জন্য মঙ্গলবার (১৬ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১৫ সদ্যসের স্কোয়াড ঘোষণা করেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

তাসকিন স্কোয়াডে না থাকার বিষয়ে প্রধান নির্বাচক জানান, ‘তাসকিন আমাদের কাছে এখন পর্যন্ত পুরোপুরি ফিট না। ফিজিওর রিপোর্টগুলো দেখে আমাদের এমনটা মনে হয়েছে।’

 

বাংলাদেশের স্কোয়াড ঘোষণার পর বিসিবিতে গণমাধ্যমের মুখোমুখি হয় তাসকিন আহমেদ। সেখানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আবেগপ্রবণ হয়ে কান্নাজড়িত কন্ঠে তিনি বলেন, সবাই তো ভালো চায় খারাপ চায় না কেউ, সামনে আরও সুযোগ আছে আমি আমার চেষ্টা চালিয়ে যাবো। সুপার লিগ খেলবো। ভালো করে খেলার চেষ্টা করবো। সবাই দোয়া করবেন আমি ভালো করার চেষ্টা করবো।

উলেক্ষ্য, বিপিএলে ১২ ম্যাচে ২২ উইকেট নিয়ে টুর্নামেন্টের সেরা পেসার ছিলেন টাইগার এই ফাস্ট বোলার। বিপিএলে নিজের ছন্দে ফেরার সঙ্গে সঙ্গেই ডাক পান জাতীয় দলে। কিন্তু সিলেট সিক্সার্সের হয়ে নিজের শেষ ম্যাচে ফিল্ডিংয়ের সময় ইনজুরিতে পরে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে যান তাসকিন।

Leave a Reply

Your email address will not be published.