বোরহানউদ্দিনে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে আ’লীগ ও এর অঙ্গসংগঠন কে শপথ পড়ালেন এমপি মুকুল

মাদক দেশ ও জাতীর শত্রু,একটি ঘরে একটি মাদকাসক্ত সন্তান পুরো পরিবার তথা জন্য দেশ ও জাতীর জন্য কলঙ্কিত অধ্যায়। মরণ ব্যাধি ক্যান্সার যেমন মানুষের পুরোশরীরকে আক্রান্ত করে ফেলে তেমনি একজন মাদকাসক্ত ব্যাক্তি পুরো সমাজকে ক্যান্সারের মতো আক্রান্ত করে ফেলতে পারে।

 

এমপি আলী আজম মুকুলের আয়োজনে মাদকের বিরুদ্ধে এসকল স্লোগানকে সামনে রেখে ভোলার বোরহানউদ্দিনে আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ এর অংগ সংগঠনকে শপথ পড়ালেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুুকুল।

 

বৃহস্পতিবার বিকালে মাদকের বিরুদ্ধে একটি বর্ণাঢ্য র‌্যালি বোরহানউদ্দিন উপজেলা সদর বাজারে গুরুত্বপূর্ন সড়ক সমূহ প্রদক্ষিন করে বাজারের চৌরাস্তার মোড়ে প্রকাশ্য মাদকের বিরুদ্ধে আ’লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীদের শপথ বাক্য পাঠ করান।

 

এ সময় এমপি বলেন, বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করেছেন। আমাদের দলীয় বড় বড় নেতা কর্মীরাও মাদক সংক্রান্ত অপরাধ থেকে রেহাই পায়নি। মাদকসেবী আমার পরিবারের লোক হলেও তাকে ছাড় দেয়া হবে না।

 

মাদক বিরোধী র‌্যালী ও শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃআবুল কালাম মিয়া,উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহম্মদ মিয়া,উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা,বোরহাউদ্দিন থানার ওসি তদন্ত আঃ কাদের,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আহম্মদ উল্লাহ্ মিয়া,উপজেলা আ’লীগ সহ সভাপতি কায়োকোবাদ মিয়া,উপজেলা যুবলীগ সভাপতি তাজউদ্দিন খাঁন,সম্পাদক ইসমাইল খাঁন,পৌর স্বেচ্ছা সেবক লীগ আহব্বায়ক জোহেব হাসান,ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম,সম্পাদক পলাশ বিশ্বাস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.