মেঘনায় ট্রলার ডুবিতে প্রিসাইডিং অফিসার ও পুলিশ সদস্য নিখোঁজ

ঝড়ের কবলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরহোগলা এলাকা সংলগ্ন মেঘনা নদীতে প্রিসাইডিং অফিসার ও পুলিশ সদস্যদের নিয়ে একটি ট্রলার ডুবে গেছে।

 

রোববার সন্ধ্যা ৬ টার দিকে ওই ট্রলার ডুবির ঘটনায় একজন পুলিশ সদস্য, প্রিসাইডিং অফিসার এবং একজন নারী আনসার কর্মী নিখোঁজ রয়েছেন।

 

তারা হচ্ছেন- প্রিসাইডিং অফিসার বোরহান উদ্দিন ও নারায়নগঞ্জ ট্রাফিক পুলিশের এটিএসআই মো. সেলিম ও নারী আনসার সদস্যের নাম পরিচয় জানা যায়নি।

 

এ ঘটনায় সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়েছেন উপজেলা নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যসহ ১৪ জন। দুর্ঘটনার খবর পেয়ে গজারিয়া, মুন্সীগঞ্জ, সোনারগাঁ পুলিশ ও কোষ্টগার্ড উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

 

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আলমগীর হোসাইন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মুন্সীগঞ্জের সীমান্তবর্তী নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরহোগলা এলাকা সংলগ্ন মেঘনা নদীতে ওই ট্রলার ডুবির ঘটনা ঘটে। সোনারগাঁ উপজেলার চরকিশোরগঞ্জ এলাকার ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শেষে ভোট কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার ও পুলিশ সদস্যদের একটি টিম ট্রলারে নারায়ণগঞ্জ সদরে ফিরছিলেন।

 

ওসি আলমগীর হোসাইন আরও জানান, প্রিসাইডিং অফিসার ও পুলিশ সদস্য মিলে ১৭ জন ছিলেন ওই ট্রলারে। এ সময় সাঁতরে ১৪ জন নদীর তীরে উঠতে সক্ষম হলেও প্রিসাইডিং অফিসার ও পুলিশের এটিএসআই এবং নারী আনসার সদস্য নিখোঁজ রয়েছেন।

আপনার মন্তব্য জানান

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.