শেষ কর্ম দিবসে আবেগ ভালোবাসায় শিক্ত মাও:রুহুল আমিন

 

শাহাবুদ্দিন আহমেদ, ভোলা বার্তা :

আজ ৩১ মার্চ রবিবার শেষ কর্ম দিবসে সহ-কর্মী ও শিক্ষার্থীদের আবেগ ও ভালোবাসায় শিক্ত হলেন ভোলা জেলার দুলারহাট থানার ঐতিহ্যবাহী দুলারহাট মহিলা দাখিল মাদ্রাসার এবতেদায়ী প্রধান মাও:মো: রুহুল আমিন।আজ শেষ সস্বাক্ষরের মধ্যদিয়ে তার শিক্ষকতা জীবনের দীর্ঘ ৩৫ তম বছর পুর্ন হলো। বেলা ১:০০ ঘটিকায় অনুষ্ঠিত বিদায়ী  সভায় সভাপতিত্ব করেন মাদ্রাসা সুপার আলহাজ্ব মাও: মো:আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে স্মৃতিচারন করতে গিয়ে মাও: রুহুল আমিন বলেন প্রতিষ্ঠা লগ্ন থেকে গত ৩৫ বছর এ প্রতিষ্ঠানই ছিল আমার একমাত্র ধ্যান জ্ঞান। মাদ্রাসার সার্বিক উন্নয়নে সব সময় সাবেক সুপার মাও: মো:নুরুল ইসলাম, মাও:অলিউল্লাহ,মৌ:আবুল কালামসহ  সকল শিক্ষক  নিজেদের নিয়যিত রেখেছি । যার ফল হিসাবে এ প্রত্যন্ত অঞ্চলে থেকেও আমরা ২০০২ সালে বরিশাল বিভাগের মধ্যে শ্রেষ্ঠ হয়ে ছিলাম।  ভবিষ্যতেও শিক্ষক, ছাত্রছাত্রীদের প্রয়োজনে পাশে থাকবো ইনশাআল্লাহ এবং মাদ্রাসার সুনাম অক্ষুণ্ণ থাকুক এ কামনা করি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি শিক্ষক এ,কে,এম সফিউদ্দিন, মাও: ফারুক,মো: লোকমান হোসেন,এ,কে,এম গিয়াসউদ্দিন,মো:শাহাবুদ্দিন, মো:সাইফুল ইসলাম, আ:রশিদ,মো: নুরুল ইসলাম, মনোয়ারা বেগম কামরুন্নাহার ও সদ্য বিদায়ী মাও: মো: অলিউল্লাহ সহ সকল কর্মচারী ও ছাত্রীবৃন্দ। সকলের সুস্বাস্থ্য ও দির্ঘায়ূ কামনাকরে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

One comment

  • মাওলানা রুহুল আমিন সাহেবের সুস্থতা এবং দীর্ঘ জীবন কামনা করছি মহান আল্লাহর নিকট। সেই সংগে উক্ত মহিলা মাদ্রাসার উন্নতি কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.