ভোলা-বরিশাল ব্রীজ নির্মাণ হলে আমার স্বপ্ন পূরন হবে – পুলিশ সমাবেশে তোফায়েল আহমেদ

সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, আমার শেষ স্বপ্ন ভোলা-বরিশাল ব্রীজ নির্মাণ করা ভোলা-বরিশাল ব্রীজ নির্মাণ হলে আমার স্বপ্ন পূরন হবে এবং সেই ব্রীজ নির্মাণ করা হলে ভোলাকে সিঙ্গাপুরের আদলে করা হবে। এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশের জন্ম হতো না। এই বাংলাদেশ হলো বঙ্গবন্ধুর। বঙ্গবন্ধু বিশ্বের নির্যাতিত নিপীড়িত মানুষের প্রিয় নেতা ছিলেন। ২০ মার্চ বুধবার বিকেলে ভোলা শহরের চরনোয়াবাদ পুলিশ লাইন্স মিলনায়তনে আয়োজিত বাংলাদেশ পুলিশ ভোলা জেলার বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরো বলেন, দেশে এখন কোন গ্রাম নেই। গ্রামগুলো এখন শহর। বাংলাদেশ আজ একটি উন্নয়শীল দেশে পরিনত হয়েছে। যে দেশ নিয়ে যারা এক সময়ে তুচ্ছ করতো, আর সেই দেশ নিয়ে এখন তারা গৌরব করে। আমি খুবই আনন্দিত যে ভোলার পুলিশ এতো সুন্দর একটি অনুষ্ঠান আয়োজন করেছে। যারা ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহন করেছে সকলের প্রতি দোয়া এবং ভালবাসা রইলো।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. মোখলেসুর রহমান বিপিএম ।

বিশেষ অতিথির বক্তব্যে মো. মোখলেসুর রহমান বলেন, ভোলায় এসে আমি নিজেকে সম্মানিত বোধ করছি। আমরা একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশে এগিয়ে চলছি। তাই সুন্দর একটি বাংলাদেশ সকলে মিলে গড়ে তুলবো।

ভোলা জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন (পিপিএম সেবা)’র সভাপতিত্বে অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন মিসেস আনোয়ারা আহমেদ জেলা জজ ফেরদৌস আহমেদ, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুস, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, চেম্বার অব কর্মাসের পরিচালক সফিকুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলা চেয়্যারমান আবুল কালাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ জেলা, উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা চেয়ারম্যানগণ, প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ।

পরে আলোচনা শেষে পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি ও বিশেষ অতিথি পুলিশের অতিরিক্তি আইজিপি মোখলেসুর রহমানসহ আমন্ত্রিত অতিথিরা। এরপর সন্ধ্যায় ঢাকা থেকে আগত কণ্ঠশিল্পী এবং ভোলার স্থানীয় শিল্পীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন তালহা তালুকদার বাঁধন।

Leave a Reply

Your email address will not be published.